সরপ অসহায় কল্যান কমিটির সদস্য নির্বাচিত এ,কে আজাদ কালাম মুন্সি

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০, 689 জন দেখেছেন

বিজ্ঞপ্তি:: বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। যে ভাইরাসে প্রতিদিন আক্রান্তের সাথে মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বাড়তেছে। এই ভাইরাস প্রতিরোধে দেশ ব্যাপী বিভিন্ন প্রচার-প্রচারণা অব্যাহত আছে। দেশজুড়ে ছিটানো হচ্ছে জীবানুনাশক স্প্রে। করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। তার মধ্যে অন্যতম হলো “সরপ অসহায় কল্যাণ সমিতি”। এ সমিতির প্রধান লক্ষ্য হলো দেশের অসহায়, দুস্থ্য ও খেটে খাওয়া দিনমজুর মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। মঙ্গলবার (৩১মার্চ) দুপুরে সরপ এর প্রতিষ্ঠাতা ও আহবায়কের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সরপ অসহায় কল্যাণ সমিতির কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে কুমিল্লা দাউদকান্দি উপজেলা সরপ এর আহবায়ক এ,কে আজাদ কালাম মুন্সিকে সদস্য নির্বাচিত করা হয়। এ, কে আজাদ মুন্সিকে “সরপ অসহায় কল্যাণ সমিতির” সদস্য নির্বাচিত করায় সরপ এর আহবায়ক ও প্রতিষ্ঠাতা আবু সায়েমকে আন্তরিক ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন কুমিল্লা দাউদকান্দি উপজেলা সরপের আহবায়ক এ,কে আজাদ মুন্সি এবং উপজেলা সরপের সকল সদস্য।

তারা আরও বলেন, করোনা ভাইরাসে আমরা অনেকটা আতঙ্কের মধ্যে আছি। ঘর থেকে বের হতে পারতেছি না। আবু সায়েম ভাইয়ের এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি।

এ ব্যাপারে কুমিল্লা দাউদকান্দি উপজেলা সরপ এর আহবায়ক এ,কে আজাদ মুন্সি বলেন, আমরা কুমিল্লা দাউদকান্দি উপজেলা সরপ এর পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপে গ্রহণ করেছি। করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে না আশা পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে।