চান্দিনায় করোনা প্রতিরোধে থানা পুলিশের বিরতিহীন টহল

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০, 818 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

করোনা ভাইরাস প্রতিরোধে চান্দিনার বিভিন্ন বাজার এলাকার জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আপনাদের জন্য আমরা মাঠে, আমাদের জন্য আপনারা বাড়িতে থাকুন, নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থেকে আমাদের সহযোগিতা করুন এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে রাত-দিন উপজেলার বিভিন্ন হাটবাজার পাড়া মহল্লায় ব্যস্ততম সড়কে পিকআপ ভ্যানসহ প্রচারণা চালিয়ে যাচ্ছে চান্দিনা থানা পুলিশ।

লকডাউনের বুধবার দিনব্যাপী দোল্লাই নবাবপুর , মহিচাইল, কৈলাইন, জোয়াগ,বরকরই ইউনিয়নের কোনো ব্যবসায়ী দ্রব্যমূল্য বৃদ্ধি করছে কিনা? সে দিকেও নজর রেখে বিভিন্ন বাজার ও দোকানে খোজখবর নেওয়া নেন।

এ সময় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাইকিং করে সর্বসাধারণকে ঘরে থাকার ও করোনা ভাইরাসের প্রতিরোধের বিভিন্ন পরামর্শ দেন চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল ফয়সাল। সেই সাথে সহযোগীতা করেছেন এস আই মনিরুল ইসলাম সহ পুলিশের একটি দল।আজ সকালে মুরাদনগর সদরের দোয়েল চত্বর।

বিরতিহীন ভাবে বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছেন চান্দিনার আইন-শৃঙ্খলা বাহিনী। এসময় সরকারের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। ওসি আবুল ফয়সাল । এ বিষয়ে তিনি অযথা কোন কাজ ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

তিনি আরোও জানান নিজেও ভালো থাকেন। পরিবারকে ভালো রাখেন। এই স্লোগানকে সামনে রেখে অবিরাম কাজ চালিয়ে যাচ্ছেন চান্দিনা থানা পুলিশ।