করোনা থেকে বাঁচতে দেশবাসীকে নামাজ পড়ার আহ্বান জানালেন ফারুক চৌধুরী

প্রকাশিত: ৫:৩৫ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২০, 824 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধিঃ বর্তমান বিশ্বে সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে করোনাভাইরাস। দিনদিন এই ভাইরাসে মৃ’তের সংখ্যা বেড়েই চলছে। সারাবিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে মৃ’ত্যু হয়েছে ৮ হাজার মানুষের। এরইমধ্যে আ’ক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৬৩ হাজার ৬৮৮ জন। ইতোমধ্যে এই ভাইরাসে বাংলাদেশে একজনের মৃ’ত্যু হয়েছে। আ’ক্রান্ত হয়েছে ১৪ জন।

এমতাবস্তায়, রাজশাহী ১ তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বেশ আ’তঙ্কিত এই করোনা ভাইরাস নিয়ে। তিনি দেশবাসীকে নিয়মিত নামাজ পড়ে আল্লাহর কাছে এর থেকে মুক্তির জন্য দোয়া করতে আহ্বান জানিয়েছেন।
বৃহস্পতিবার (মার্চ ১৯) রাজশাহী তানোরে সাংবাদিকদের তিনি একথা জানান। তিনি জানান আল্লাহ ছাড়া এই বিপদ থেকে আর কেউ রক্ষা করতে পারবে না। তাই বেশি আল্লাহর ইবাদত করা পরামর্শ দেন।
ফারুক চৌধুরী বলেন, ‘কোনো মানুষ, কোনো ডাক্তার বাঁচাতে পারে না। কারণ সবকিছু আল্লাহতালা দিয়েছে, তিনিই রক্ষা করবে। এজন্য আমি বলতে চাই সবাই বেশি বেশি আল্লাহর কাছে দোয়া করবেন যেন এরকম দু’র্যোগ থেকে আমরা রক্ষা পাই। কারণ আমি আমার লাইফে এরকম কখনো দেখিনি যে, পৃথিবী বন্ধ হয়ে গেছে, পৃথিবীর যোগাযোগ বন্ধ হয়ে গেছে। পৃথিবীর সব মানুষ আ’তঙ্কের ভেতরে আছে, এটা একটা অস্বস্তিকর। আমি বাংলাদেশের প্রত্যেকটা মানুষকে এই পরামর্শ দিতে চাই বেশি বেশি করে আল্লাহ কাছে দোয়া করুন। নিজের জন্য দোয়া করুন, পরিবারের জন্য দোয়া করুন এবং বাংলাদেশের মানুষের জন্য দোয়া করুন। আর বিশ্বের মানুষের জন্য দোয়া করুন।পরিশেষে তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংগ্রামী যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, জননেত্রী শেখ হাসিনা যতদিন পর্যন্ত বেচে আছে ততদিন বাংলাদেশের জনগণের কোনো খতি হবে না।