চান্দিনার ধেরেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, ও কৃতিদের সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২০, 780 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনার ধেরেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০ এর পুরুস্কার বিতরনী সেই সাথে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।৮ মার্চ রবিবার দিনব্যাপী ধেরেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জমকালো আয়োজনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলার সহকারি শিক্ষা অফিসার মিজানুর রহমান পাটোয়ারি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন করেন জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ধেরেরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল আউয়াল।ধেরেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াসউদ্দিন খান।সহকারি শিক্ষক সিদ্দিকুর রহমান বিএসসি, বি এড।।
অনুষ্ঠানে বক্তারা প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিদ্যালয়ের অবকাঠামো তুলে ধরে বলেন – স্কাউট কাব থেকে শুরু করে বিভিন্ন খেলাধুলা,সাংস্কৃতিক অঙ্গনে সেই সাথে সমাপনী ফলাফলে অত্র প্রতিষ্ঠানটি জেলা ও উপজেলা পর্যায়ে ব্যাপক সুনাম অর্জন করে আসছে।আয়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথি বলেন শিক্ষকদের পক্ষ থেকে দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম, শিক্ষা সামগ্রী বিতরন,শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন,শতভাগ উপস্থিতি শিক্ষার্থী নির্বাচন করায় বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধানের একটি ব্যতিক্রমী উদাহরন হিসেবে থাকবে বলে মনে করেন।

উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাবিদ আবদুল ওহাবের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ধেরেরা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক তারিকুল ইসলাম তারেক,সহকারি শিক্ষক শরিফুল ইসলাম শরিফ,অভিভাবক সদস্য জহিরুল ইসলাম,আওয়ামী নেতা জহিরুল ইসলাম, প্রাক্তন শিক্ষার্থীসহ সকল শিক্ষক, অভিভাবক ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।।

শিক্ষক ও সাংবাদিক কায়সার আহমেদের সঞ্চালনায় গান,নৃত্য,একক অভিনয়,যেমন খুশি তেমন সাজ সহ বিভিন্ন পরিবেশনায় মুখরিত ছিল পুরো অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে অতিথিরা বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগীদের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।।