নওগাঁয় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে চিকিৎসাধীন এক যুবক

প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২০, 851 জন দেখেছেন

নওগাঁ (জেলা) প্রতিনিধি: নাফেল করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে সিঙ্গাপুর ফেরত এক যুবক কে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পাতলা পাড়া গ্রামের আব্দুল খালেকর ছেলে মেহেদী হাসান(২৭) গত শুক্রবার  সিঙ্গাপুর থেকে দেশে আসে রবিবার রাত থেকেই তিনি তার শরীরে জ্বর সর্দি কাশি মাথাব্যথা  অনুভব করতে থাকে এতে করে পরিবারের সবার মধ্যে সন্দেহ দেখা দেয়। সোমবার তাকে স্বাস্থ্য পরিক্ষা করতে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সব যেনে শুনে উন্নত চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। এর পরেই তাকে সরাসরি সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়,বর্তমানে নওগাঁ সদর হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় একটি ইউনিটে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এ বিষয়ে নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক (আরএমও)মুনির আলী আকন্দ বলেন মহেদী হাসানের শরীরে ভাইরাস জনিত রোগের উপসর্গ   জ্বর সর্দি কাশি আছে তবে এটি করোনা ভাইরাস কিনা তা পরিক্ষা নিরিক্ষার পর বলা সম্ভব।

আমরা কিছু নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছি রিপোর্ট হাতে পেলে বলা যাবে আসলে সে করোনা ভাইরাসে আক্রান্ত কিনা।