রাজশাহীর তানোরে পাচন্দর ইউনিয়নে ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, মার্চ ১, ২০২০, 563 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী তানোর উপজেলার ৩ নং পাঁচন্দর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কৃষ্ণপুর হাট প্রাঙ্গণে ১ই মার্চ ২০২০ ইং বিকাল ৬ ঘটিয়কায় অনুষ্ঠানের সুচনা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদিমুন নবী বাবু চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান ও থানা যুবলীগের সংগ্ৰামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, এবং বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা জনাব মোঃ আবুল বাশার সুজন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুল আলম। সকলের সম্মতি ক্রমে পাঁচন্দর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সামসুল আলমকে সভাপতি ও শ্রী বিজেন কর্মকারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

বক্তারা বলেন দেশের উন্নয়নে শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিকল্প নেই। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে হবে। এছাড়া অনুষ্ঠানে সকল ইউনিটের নেতা কর্মী, সাধারণ জনগণ ও বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।