তানোরে নারীকে যৌন নিপীড়নের মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০, 1181 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী তানোরে প্রতিবেশী ১নারীকে যৌন নিপীড়নের ঘটনায় ১জনকে গ্রেপ্তার করা হয়েছে।(আজ) গতকাল শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেপ্তারকৃতের নাম মুক্তার হোসেন (৪০) তিনি তানোর উপজেলার ছাঔড় গ্রামের মৃত নুর মোহাম্মদের পুত্র।

মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার ছাঔড় গ্রামের মৃত নুর মোহাম্মদের পুত্র মুক্তার হোসেন (৪০) দীর্ঘদিন আগে তানোর উপজেলার কৃষ্ণপুর কোচুয়া গ্রামের জৈনক ব্যাক্তির কন্যাকে বিয়ে করে কোচুয়া গ্রামেই বসবাস করেন। মুক্তার হোসেন তার প্রতিবেশী কৃষ্ণপুর কোচুয়া গ্রামের জৈনক ব্যাক্তির স্ত্রীকে দীর্ঘদিন ধরে মুক্তার হোসেন কু-প্রস্তার দিয়ে আসছিলেন। গত সোমবার সকাল সাড়ে ৭টার ওই নারীকে বাড়ির পার্শে একা পেয়ে পেছন থেকে এসে ঝাপটে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়।

এসময় ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে মুক্তার হোসেন পালিয়ে যায়। গত বৃহস্পতিবার ভিক্টিম ওই নারী বাদি হয়ে ১জনকে আসামী করে তানোর থানায় ১টি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর থানার এসআই সানোয়ার হোসেন সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, গত বৃহস্পতিবার ওই নারী বাদি হয়ে তানোর থানায় মামলা দায়ের করেন, ওই মামলায় তাকে গ্রেপ্তার করে (আজ) গতকাল শুক্রবার জেল হাজতে প্রেরন করা হয়েছে।