চান্দিনায় ৩টি ব্যবসায় প্রতিষ্ঠানে চুরি, কয়েক লাখ টাকার মালামাল লুট

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০, 652 জন দেখেছেন

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি::  কুমিল্লার চান্দিনার দোল্লাই নবাবপুর বাজারে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এতে নগদ টাকা সহ প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে চোর বাহিনী। সোমবার গভীর রাতে নবাবপুর বাজারে ওই ঘটনা ঘটে। ব্যবসায় প্রতিষ্ঠানের সার্টারের তালা কেটে নবাবপুর উত্তর বাজারের রুস্তম প্লাজার নিচতলা সাইফুল টেলিকম থেকে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, স্বর্ণমার্কেটের মাহী টেলিকম থেকে ২ লক্ষ টাকার মোবাইল ফোন, নবাবপুর মধ্য বাজারের ইমন ষ্টোরের ক্যাশ থেকে নগদ সাত হাজার টাকা সহ অন্যান্য মালামাল লুট হয়।
রুস্তম মার্কেটে অবস্থিত সাইফুল টেলিকম এর স্বত্তাধিকারী ইউসুফ জানান, বিভিন্ন মোবাইল সেটের মূল্য আনুমানিক ৫ লাখ ৬৫ হাজার টাকা। মার্কেটে পাহারাদার থাকা সত্ত্বেও কিভাবে চুরি হলো কিছুই বুঝতে পারছি না।
এসব চুরির ঘটনায় রীতিমত নিন্দা ও সঠিক বিচারের জোর দাবী জানান পার্শ্ববর্তী দোকান মালিকারা।
মঙ্গলবার সকালে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করেন। তিনি বলেন এটি একটি ন্যাক্কার জনক ঘটনা।
এব্যাপারে নবাবপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সলিমুল্লাহ বলেন- চুরির খবর পেয়ে আমরা দোকানগুলি পরিদর্শন করেছি। ৩টি দোকানের সামনে সার্টারের তালা ভেঙ্গে দোকানের ভিতরে প্রবেশ করে চুরি করেছে। আমরা সঠিক তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।