ঢাকাদক্ষিণে যুবককে হত্যা চেষ্টা, “হুকুমদাতা” সাবেক চেয়ারম্যান মুহিবুর গ্রেফতার

প্রকাশিত: ৬:০৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০, 935 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে বা‌দেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিএনপি নেতা মু‌হিবুর রহমানের হুকুমে একদল দুর্বৃত্ত আব্দুল মুকিত (৩৫) নামের এক ব্যক্তিকে এলোপাতাড়ি ভাবে হত্যা চেষ্টায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দুর্বত্তদের হুকুমদাতা মুহিবুর রহমানকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাদেপাশা ইউনিয়নের আম‌কোনাস্থ নিজ বাড়ি থেকে মুহিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আরও দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের আকদ্দস আলীর পুত্র আব্দুল মুকিত ঢাকাদক্ষিণ বাজার থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে ঠাকুরবাড়ি পুকুরপাড়ের রাস্তা দিয়ে ভাদেশ্বর স্ট্যান্ডে যাওয়ার পথে তার গতি রোধ করে একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়ে ও বুকে ছুরিকাঘাত করে অস্ত্রটি ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্হানীয় ডা.কর্মকারের কাছে নিয়ে গেলে তিনি তাকে অবস্হা বেগতিক দেখে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

পরে খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছুরিকাঘাতকৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করে। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় আব্দুল মুকিতের স্ত্রী একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান গ্রেপ্তারের বিষয়‌টি নিশ্চিত ক‌রে বলেন, ঢাকাদক্ষিণ বাজারে ছুরিকাঘাতের ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে হুকুমদাতা হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় পুর‌নো দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলেও জানান তিনি।