আত্রাইয়ে পিএসসি ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০, 766 জন দেখেছেন

নওগাঁ (জেলা) প্রতিনিধিঃ “মানুষের জন্য কঠিন কাজ মানুষ হওয়া”এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, সংস্কৃতি অনুষ্ঠান, বনভোজন ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।  সকালে উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের সভাপতি আত্রাই উপজেলা নির্বাহী অফিসার
মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মোঃ এবাদুর রহমান এবাদ, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃআরিফ মোর্শেদ,সহকারী কমিশনার ভূমি.
মোঃ মোসলেম উদ্দিন,অফিসার ইনচার্জ আত্রাই থানা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধে উপস্থিত ছিলেন বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃহেলাল উদ্দিন. শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলাল,সাভাপতি উপজেলা আওয়ামীলীগ.চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাধারণ সম্পাদক আত্রাই উপজেলা আওয়ামীলীগসহ বিশিষ্ট রাজনৈতিক ও সামাজসেবক গন্যমান্য ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ইংরেজী শিক্ষক মোঃমোর্শেদ আলম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সু শিক্ষার আলো সবার মাঝে ছড়িয়ে দিতে শিক্ষার্থী এবং অভিভাবকদের সমান ভাবে অত্যন্ত যত্নশীল এবং সচেতন হতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, জীবনে গুরুজনদের গুরুত্ব অনুধাবন করতে হবে।গুরুজনদের মূল্যায়ন করতে হবে।শিক্ষা জীবন অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়। শিক্ষাজীবনেই লক্ষ নির্ধারণ করতে হবে সু শিক্ষায় শিক্ষিত মানুষ হয়ে ভবিষ্যৎ জীবন কে আলোকিত করতে। বক্তৃতায় বর্তমান সরকারের শিক্ষার উন্নয়নের কথা তুলে ধরেন বক্তারা। এসময় সকলের মঙ্গলময় জীবন কামনা করেন বক্তারা।

এদিকে বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ সূত্রে জানা গেছে। পিএসসি ২৬জন এবং জেএসসি ২৬জন মোট ৫২ জন এ প্লাস কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয় এবং বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন বনভোজন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।