গোলাপগঞ্জে তুলার গুদামে ভয়াবহ আগুন, ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০, 863 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামে একটি তুলার গুদামে ভয়াবহ আগুন লেগেছে। মঙ্গলবার (১১ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে বিদ্যুৎতের শর্ট শার্কিট থেকে আগুন ধরেছে বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের দেড় ঘন্টার চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আসে।

গুদামের মালিক নজরুল ইসলাম চুনু মিয়া জানান, আমি ঢাকাদক্ষিণ বাজারে ছিলাম। হঠাৎ আশপাশের মানুষের চিৎকার শুনতে পাই। এসময় দৌড় দিয়ে গিয়ে দেখি আমার তুলার গুদামে আগুন ধরেছে। আগুনে আমার প্রায় ৮লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খলকু মিয়া নামে তুলার গুদামে কর্মরত একজন জানান, আমি গুদাম থেকে একটু বাইরা গিয়েছিলাম। হঠাৎ পাশের হিন্দু বাড়ি থেকে চিৎকার শুনতে পাই। গিয়ে দেখি মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়েছে।

স্হানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, তারা ফায়ার সার্ভিস আসার আগ পর্যন্ত বহু চেষ্টা করেছেন আগুন নিয়ন্ত্রণে আনার জন্য। অনেকের ধারণা, সিগারেটের আগুণ থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে।

দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস ষ্টেশন লিডার জসিম উদ্দিন জানান, আমরা এসে দেখি আগুন চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে এলাকার মানুষের প্রচেষ্টায় আগুন আশপাশে ছড়াতে পারে নি। তিনি জানান, বিদ্যুৎতের শর্ট শার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটতে পারে।