আর কোন আপোষ নয় রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করব- ফখরুল

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০, 964 জন দেখেছেন

লাল সবুজ ৭১ ডেস্ক :

 

আর কোন আপোষ নয় রাজপথে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরকা‌রের বিরু‌দ্ধে আন্দোলন ও চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

তিনি আরো বলেন,আন্দোলনের ডাক দেওয়ার সাথেসাথে ভেদাভেদ ভুলে সবাই রাজপথে নেত্রীর মুক্তির জন্য ঝাপিয়ে পড়বেন। এই সময় বেগম খালেদা জিয়ার মুক্তি চাই মুক্তি চাই বলে শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো সমাবেশ স্থল।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাবাসের ২ বছর পূর্ণ হওয়ার দিনে তাঁর মুক্তির দাবিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো.শাজাহান, শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আবুল খায়ের ভূইয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।