উন্নয়নের ক্ষেত্রে সরকার কোন বৈষম্য করে না- খাগড়াছড়িতে মন্ত্রী তাজুল ইসলাম

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২০, 930 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়িঃ উন্নয়ন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে সরকার কোন বৈষম্য করেনা। সমতলে যে উন্নয়ন হচ্ছে পার্বত্য চট্টগ্রামেও একই উন্নয়ন হচ্ছে।

বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারী) দুপুরে খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে বাস্তবায়িত বঙ্গবন্ধু আবাসন প্রকল্পের উদ্বোধন শেষে মতবিনিময় কালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এ কথা বলেন।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সরকার পার্বত্য জেলা পরিষদকে কিছু বিভাগ হস্তান্তর করেছে।এ অঞ্চলের উন্নয়নকে গতিশীল করতে প্রয়োজনে আরো আলোচনা করে কিছু বিভাগ হস্তান্তরের সিদ্ধান্ত নেওয়া হবে।
খাগড়াছড়ি পৌরসভার উদ্দ্যোগে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত আবাসন প্রকল্পে প্রতিবন্ধী,মুক্তিযোদ্ধা,বিধবা,স্বামী পরিত্যক্ত মহিলাসহ ৩৪জন হতদরিদ্রের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

আবাসন প্রকল্প উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি,স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন,সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফয়জুর রহমান,খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) এমএম সালাউদ্দিন ও পৌর মেয়র রফিকুল আলম সহ অনেক উর্ধ্বতন কর্মকর্তারা।