তানোরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০, 784 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভার আগামি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী (সাম্ভব্য প্রার্থী) আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী এবং আদর্শিক তরুণ সমাজ সেবক আবুল বাশার সুজন । মঙ্গলবার সকাল ১১ টায় তানোর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের তালন্দ একতা সংঘের উদ্যোগে দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন আবুল বাশার সুজন ।

এ সময় উপস্থিত ছিলেন তালন্দ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল সোনার, আওয়ামী লীগ নেতা ওয়াজির হাসান প্রতাপ সরকার, মোদনমোহন মন্দির কমিটির সভাপতি সম্ভুনাথ, সম্পাদক নিমাই চন্দ্র, এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর জুলেখা বেগম, ও ছত্রনেতা রামিল হাসান সুইট, রোকন সরকার,রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (জুয়েল) ফয়সাল সরকার অমি প্রমূখ।

এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার পক্ষ থেকে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা ও কর্মী-সমর্থকসহ সকল শ্রেণী-পেশার মানুষকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের শুভেচ্ছা জানান।

আবুল বাশার সুজন বলেন, তিনি পৌরসভা থেকে কিছু নিতে আসেননি তিনি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে তার পক্ষ থেকে পৌরসভাকে কিছু দিতে এসেছেন, তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী তার জ্বলন্ত উদাহারণ রাজশাহী সিটি কর্পোরেশন। তিনি বলেন, কিন্তু দুঃখজনক হলেও সত্য তানোর পৌরবাসী সৃস্টির পর থেকেই আওয়ামী লীগের সেবা ও উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। তিনি বলেন, তানোর পৌরবাসীর সামনে এবার সুযোগ আসছে উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত হয়ে তানোর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার। তিনি ব্যক্তি বিশেষ নয় নৌকা প্রতিকের জন্য সকলের কাছে আগাম ভোট প্রার্থনা করেন।