তানোরে হরিদেবপুর জামে মসজিদের বিভিন্ন কাজের উদ্বোধন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২০, 764 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর পৌরসভার আগামি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী, প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী, আদর্শিক ও তরুণ সমাজ সেবক আবুল বাশার সুজন তালন্দ হরিদেবপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। প্রতিশ্রুতি দেয়া কাজের জন্য আলোচনা শেষে মসজিদের মেঝে ঢালায়, ওয়াল প্লাস্টার এবং টাইলস কাজের উদ্বোধন করেন। স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। বাজারে গণসংযোগ করেন।

এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর পক্ষ থেকে সকলকে জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপত্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর তাছির উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বাবু, শামসুল সোনার, মোর্শেদুল মোমেনিন রিয়াদ, ছাত্রনেতা মোঃ রামিল হাসান সুইট, রোকন সরকার, ইমরান আলী ও সাইদুর রহমান প্রমূখ।

অন্যদিকে একই দিনে তিনি তানোর পৌর এলাকার হরিদেবপুর পূর্বপাড়া গ্রামের জামে মসজিদ পরিদর্শন করে মসজিদের পলেস্তার ও টাইলস লাগানো কাজের উদ্বোধন করেন। তিনি স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর পক্ষ থেকে মসজিদের উন্নয়নে অনুদান প্রদান করেন। এবং সেতু মন্ত্রী মোঃ ওবায়দুল কাদের এর জন্য মসজিদে দোয়া করেন ।