তানোরে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০, 650 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি:

রাজশাহীর তানোরে অসহায় নির্যাতিত, নিপিড়িত, প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে উপজেলা প্রসাশনের আয়োজনে নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ ওমর ফারুক চৌধুরী এমপি উপস্থিত থেকে শীতবস্ত্র কম্বল বিতরন করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তানোর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান, সংগ্ৰামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) রাকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সমাজ সেবা অফিসার মতিনুর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় তরুন সমাজ সেবক আবুল বাসার সুজন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে? তিনি প্রতিবন্ধীদের লক্ষ করে বলেন কোন কিছু পাওয়ার আশায় কোন ব্যক্তি টাকা চাইলে না দেয়ার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা মতে সামাজিক ভাবে চলতে পারলে ডিজিটাল গঠন ও ২১ভিশন বাস্তবায়ন করা খুব সহজ হবে। এমপি ফারুক বলেন তাই সব ভেদাভেদ ভূলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে থাকার জন্য উপস্থিত সকলের কাছে সার্বিক সহযোগিতা, দোয়া আর্শিবাদ, ভালোবাসা চেয়েছেন।