তানোর মডেল পাইলট স্কুলে বিদায় ও নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০, 676 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌর সদরের তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিদ্যালয়ের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপত্তিত্বে ও প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিমের সঞ্চালনায় বিদ্যালয় চ্ত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রশান্ত কুমার মাহাতো ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও প্রথম শ্রেণীর প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল বাশার সুজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ওয়াজির হাসান প্রতাপ সরকার।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার , ছাত্রনেতা মোঃ রামিল হাসান সুইট, রোকন সরকার অমি প্রমূখ।

এছাড়াও অভিভাবক ও সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।