তানোরে ইউএনও সুশান্ত কুমারের যোগদান, বিভিন্ন মহলের অভিনন্দন

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০, 736 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি ::

রাজশাহী তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সুশান্ত কুমার মাহাতো। রোববার (২৬জানুয়ারী) বিকেলে রাজশাহী জেলা প্রশাসকের কাছে থেকে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো এর পূর্বে নাটোর জেলার সিংড়া উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। তিনি ৩১তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগদান করেন।

উল্ল্যেখ্য, এর আগের ইউএনও মোছাঃ নাসরিন বানু চলতি মাসের ৬ই জানুয়ারী বদলির পর তাঁর আগমন ঘটেছে। রোববার তানোর ইউএনও অফিসের একটি নির্ভরযোগ্য সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী কর্মকর্তার যোগদানে তাকে আন্তরিক ভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, তানোর পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রশিদ্ধ ব্যবসায়ি ও সমাজ সেবক এবং গরিব দুঃখী মানুষের পর উপকারী ব্যাক্তি জনাব মোঃ আবুল বাশার সুজন, তানোর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃআবু বক্কর সিদ্দিক, প্রতাব সরকার ও ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহাবুব হোসেন জুয়েল সহ-সভাপতি মোঃ ওবায়দুর রহমান সুজন, রামিল হাসান সুইট, তানোর উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, তানোর উপজেলার রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।