আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার- তানোরে সাংসদ ওমর ফারুক

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০, 1004 জন দেখেছেন

 রাজশাহী (জেলা) প্রতিনিধি:

রাজশাহীর তানোরের ঐতিহ্যবাহী শ্রেষ্ঠ বিদ্যাপিঠ হিসেবে তানোর আকচা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।  সোমবার বিদ্যালয়ের সভাপতি মোঃ উজ্জ্বল হোসেন এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ আসলাম উদ্দিনের সঞ্চালনায়  বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলার নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহান, তানোর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ রাকিবুল হাসান ও তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রসিদ্ধ ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার সুজন।

উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান মোঃ লুৎফর হায়দার ময়না রশিদ, ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সনিয়া সরদার, তানোর উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোঃ আমিরুল ইসলাম, প্রদীপ কুমার মজুমদার, ওয়াজির হাসান প্রতাপ সরকার, অহাব হোসেন লালু প্রমূখ।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার তাই শিক্ষাক্ষেত্রে আরো বেশি সুযোগ-সুবিধা পেতে হলে আগামি দিনে নৌকার সঙ্গে থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হবে।

এদিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর পক্ষ থেকে আবুল বাসার সুজন বিদায়ী শিক্ষার্থীদের উপহার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দিয়ে ঘোষণা দেন আগামী দিনে এসএসসি পরীক্ষায় যারা গোল্ডেন জিপিএ পাবেন তাদের স্বর্ণপদক উপহার দেয়া হবে।

এছাড়াও তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তিনি রাজনীতি করেন। ফলে তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই, মূত্যুর আগে তিনি আওয়ামী লীগের মেয়র নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তানোর পৌরবাসির জন্য একটা কিছু করে যেতে চান যেটা দৃষ্টান্ত হয়ে থাকবে আগামী প্রজন্মের কাছে এটাই তার প্রত্যাশা।