গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবী মিলন মেলা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০, 472 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: “জাগবে তরুণ, বাঁচবে মানবতা” এই স্লোগানকে সামনে রেখে গোলাপগঞ্জে রণকেলী তরুণ ছাত্র সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগ ৬ষ্ঠ বর্ষপূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে অসহায়, দুস্হ ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় রণকেলী পূর্ব দিঘিরপাড় জামে মসজিদ সংলগ্ন মাঠে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আফজল হোসেনের সভাপতিত্বে ও উপদেষ্টা সুমন আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু। সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ রাদিল আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা বিষয়ক সম্পাদক আদিল আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা সিরাজুল ইসলাম, গোলাপগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবী সাদেক আহমদ, মশুক মিয়া, মশাই মিয়া, রেজাউল হক রনি, বিলাল আহমদ, রুমেল আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সমাজসেবা অত্যন্ত ভাল একটি কাজ। এ কাজের দ্বারা মানুষ আজ বিভিন্নভাবে উপকৃত হচ্ছে। স্বেচ্ছাসেবীরা আজ বাংলাদেশসহ সারা বিশ্বে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এখন আর কোন মানুষ রক্তের অভাবে হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছে না। সমাজসেবীরা আজ সাড়া বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে। সমাজের অসহায় মানুষের পাশে যে কোন বিপদে-আপদে এগিয়ে যাচ্ছে। এরকম চলতে থাকলে ভবিষ্যতে আর কোন মানুষ বিশেষ করে রক্তের অভাবে মারা যাবে না৷ সকল স্বেচ্ছাসেবীদেরকে এই রকম মানবসেবা মূলক কাজ করার জন্য আহবান জানান।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রুমন আহমদ, সাধারণ সম্পাদক নাজিমুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, প্রচার সম্পাদক ফরহাদ আহমদ, সদস্য তানভীর আহমদ, ছাদিক আহমদ, রিপন আহমদ, জাবেদ আহমদ, তামিম আহমদ, নাহিদ আহমদ, ফাহিম আহমদ, ইকবাল আহমদ, জামিল আহমদ, জুহেল আহমদ, আবির আহমদ, শাহিন আহমদ, আবিদ আহমদ, মুরাদ আহমদ, রাবেল আহমদ, ইমন আহমদ, হাসান আহমদ, বাশার আহমদ প্রমুখ।

এসময় সংগঠনের পক্ষ থেকে প্রায় ১০০ জন অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও ২০ টি সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়।