গোলাপগঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে মতবিনিময় সভা

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০, 711 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট)প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির উদ্যোগে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টায় আমুড়া ইউপি কমপেক্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত কমিটির সভাপতি বদরুল হকের সভাপতিত্বে ও আমুড়া ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক কামরান হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা মতিউর রহমান তুহিন, ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা তারেক আহমদ।

সভায় উপস্থিত ছিলেন আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এম করিম, হোসেন আহমদ, মিছবাহ উদ্দিন, এমদাদুর রহমান তুরু, আব্দুল কাদির, ফারুক আহমদ, সাজু আহমদ, ফখরুল আম্বিয়া মুকুল, হোসাইন আহমদ আখতার, শেরওয়ান আহমদ, শওকত আহমদ, ফজলুর রহমান, সাজু আহমদ, করিম শিকদার, বেলাল আহমদ, তুরন আহমদ, ছামাদ আহমদ, মুকিত আহমদ, দুলন আহমদ, ফখর আহমদ, জামিল আহমদ, বিজয় চন্দ্র কপালি, কামরান আহমদ, ছাঈদুল ইসলাম, সুলতান আহমদ শুভ।
আওয়ামীলীগ নেতা মিছলু উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ আহমদ, সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জাবের, যুগ্ম সাধারণ সম্পাদক জাবের হোসেন, আজিজুল ইসলাম রুহেল। এছাড়াও উপস্থিত ছিলেন রুহিন আহমদ, সাব্বির আহমদ, হাছান আহমদ, আদনান আহমদ, জামিল আহমদ, শাহিন আহমদ, টুকু আহমদ, রুফুল আহমদ, সালমান আহমদ।

সভায় বক্তারা বলেন, গত ১০ নভেম্বর কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতাকর্মীদের উপস্থিতিতে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদরুল হক ও সাধারণ সম্পাদক কামরান হোসেনকে নির্বাচিত করা হয়। কিন্তু জামাত বিএনপি থেকে আসা আওয়ামীলীগে অনুপ্রবেশকারী একটি চক্র এই কমিটির বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এই চক্র গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন সুন্দিশাইলে অবস্থিত ২৩ শহীদদের স্মৃতি রক্ষায় তৈরী শহীদ মিনার ভাঙ্গচুর করার অভিযোগ করে এর তিব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, যারা এই ঘৃণিত কাজটি করেছে তারা দেশ ও জাতির শত্রু। সভায় সকলের মতামতের ভিত্তিতে আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিন্ধান্ত গ্রহণ করা হয়।