রাজশাহীর তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: ৮:১২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০, 768 জন দেখেছেন

সুজন রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর তানোরের ঐতিহ্যবাহী তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়েছে। ২৩ জানুয়ারী বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ রবিউল ইসলাম, সঞ্চালনায় বিদ্যালয়ের সভাপতি মোঃ ময়েজ উদ্দিন এর সভাপতিত্বে বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত আলোচনা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদের প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার মোঃকাওছার হামিদ, (অতিরিক্ত)এবং তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রসিদ্ধ ব্যবসায়ী ও সমাজ সেবক এবং গরিব দুঃখী মানুষের পর উপকারি ব্যাক্তী আবুল বাসার সুজন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সনিয়া সরদার, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোঃ আমিরুল ইসলাম, প্রদীপ কুমার মজুমদার, ওয়াজির হাসান প্রতাপ সরকার প্রমূখ।

এছাড়াও অভিভাবক ও সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার তাই শিক্ষাক্ষেত্রে আরো বেশি সুযোগ-সুবিধা পেতে হলে আগামি দিনে নৌকার সঙ্গে থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হবে।

এদিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর পক্ষ থেকে আবুল বাসার সুজন বিদায়ী শিক্ষার্থীদের উপহার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দিয়ে ঘোষণা দেন আগামী দিনে এসএসসি পরীক্ষায় যারা গোল্ডেন জিপিএ পাবেন তাদের স্বর্ণপদক উপহার দেয়া হবে।

এছাড়াও তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তিনি রাজনীতি করেন। ফলে তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই, মূত্যুর আগে তিনি আওয়ামী লীগের মেয়র নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তানোর পৌরবাসির জন্য একটা কিছু করে যেতে চান যেটা দৃষ্টান্ত হয়ে থাকবে আগামী প্রজন্মের কাছে এটাই তার প্রত্যাশা।