সাভারের শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী আপেল মাহমুদ

প্রকাশিত: ৬:২৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০, 572 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে যুবদলের শীর্ষ সন্ত্রাসী আপেল মাহমুদ। সাভার ভাটপাড়া এলাকায় মাদকসহ ব্যবসায়ী ও অস্ত্র মামলার আসামী। বিগত দিনে বিএনপি সরকার ক্ষমতায় থাকা কালীন অবৈধ অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। মামলটি চলমান রয়েছে। স্থানীয়রা জানায় নিজ পরিবারের আপেল এর বড় ভাই সুজনকে কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ করেন তারই বড় ভাই ড্রাইভার সুজন মিয়া। গত কয়েক মাস আগে সাভার জামসিং এলাকার এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাভার মডেল থানায় আপেল মাহমুদ এর নামে থানায় লিখিত অভিযোগ দেন গৃহবধূ। সাভার মডেল থানার পুলিশ জানায় আপেল মাহমুদ এর কয়েকটি মামলা চলমান রয়েছে। সাভারের ছাত্রলীগ, যুবলীগের নেতাদের নামে মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ রয়েছে এই প্রতারক আপেল মাহমুদ এর বিরুদ্ধে।

সাম্প্রতিক আশুলিয়া থানার ইয়ারপুর ইউপি সদস্য আবু তাহের মৃধার নাম জড়িয়ে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ করেন। এবং তাহাকে সংবাদ প্রচার করার আগে মুঠোফোনে কল করে সাভারে দেখা করতে বলে।

এছাড়া ও আপেল মাহমুদ এর বড় বোন জামাই বিএনপির নেতা সোরহাব বলেন, আপেল এক নাম্বার প্রতারক বাটপার ও কয়েকটি অসহায় নারীকে মিথ্যা ভূয়া বিয়ের কাগজ করে বিয়ের করার কথা বলে শারীরিক সম্পর্ক করে টাকা হাতিয়ে নিয়ে তাদের রাস্তায় বসিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

নিজের অপর্কম ডাকতে গলায় প্রেস কার্ড লাগিয়ে সাংবাদিক পরিচয় জাহির করে বিভিন্ন জায়গা গিয়ে চাঁদাবাজি থেকে শুরু করে বিভিন্ন অপর্কম করে বেড়াছে।

সাভার মডেল থানার পুলিশ নাম না বলার শর্তে বলেন পুলিশ তদন্ত করছে বলেন বিষয় গুলি অচিরেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

( পর্ব – ১)