হট আইটেম শ্রাবণী সিনহার রহস্যভেদ

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০, 1116 জন দেখেছেন

শ্রাবন আহমেদ(নেত্রকোনা)জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশের মিডিয়া তথা নাট্য-সিনেমা জগতে ছেলেদের তুলনায় উঠতি তরুণী মেয়েদের আগমন বেশি ঘটে।

তবে শতকরা হিসেবে খুব অল্প সংখ্যক মেয়ে অভিনেত্রী-মডেল টিকে থাকতে পারে। মিডিয়ার পরিবেশ, ব্যাক্তিগত সমস্যা ও নিয়মিত কাজ না করে যাওয়ার দরুণ এমন হয়- অধিকাংশ মিডিয়া বিশ্লেষকদের এই অভিমত।
হাতেগোনা কয়েকজন অভিনয় শৈলী ও দক্ষতার মাধ্যমে দর্শকদের মাতোয়ারা রাখতে সুনিপুণ ভাবে কাজ করে যাচ্ছেন তাদের মধ্যে “শ্রাবণী সিনহা” অন্যতম।

অসাধারণ গ্লামার লুক, নান্দনিক ফিগার, বিভিন্ন চরিত্রে অভিনয়ে পারদর্শী এই মডেল ও অভিনেত্রী মিডিয়ায় চাতুর্যপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায়- বিধান, শেষ দেখা, ক্ষতি, বিষফোঁড়া, সর্বনাশ, জামাই-শ্বসুরের নির্বাচন, ছোট ছেলে, তিন পন্ডিতের মেলা, শিয়াল পন্ডিত, ত্যাজ্য বউ, ছেঁচড়া জামাই, বড় ভাই ইত্যাদি অসংখ্য প্যাকেজ নাটকে অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন সময়ের আলোচিত এই সম্ভাব্য প্রতিভাবান অভিনেত্রী।
চোরের দশদিন ও চাপাবাজের গ্রাম নামে দু’টি মেগা-সিরিয়াল এর মাধ্যমে উঁচু মানের নির্মাতাদের নজরে পরেন।

এছাড়াও একক মিউজিক ভিডিও শিল্পী বেলাল খান ও লিজার কন্ঠে গাওয়া- “তোরে ছাড়া একলা একলা লাগে এবং মিউজিক্যাল ফ্লিমঃ শুধু তোমায় নিয়ে গানে মডেলিং করে দর্শকপ্রিয়তা পেয়েছেন।

এই অভিনেত্রী নিজেকে উজাড় করে পেশাগত ও গতানুগতিক অভিনয়ের মাধ্যমে দেশ-বিদেশের সকল বিনোদন-প্রেমী মানুষের মন জয় করে ভালো মানের কাজ উপহার দিতে চান।