চান্দিনার দোল্লাই নোয়াবপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০, 756 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়ছার, কুমিল্লা (উত্তর)জেলা প্রতিনিধিঃ  কুমিল্লার চান্দিনার দোল্লাই নোয়াবপুরে সরকারী কলেজে ব্লাড ডোনেশন এন্ড স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত । সোমবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত প্রায় ২০০ জন লোকের ব্লাড পরীক্ষা করা হয়।

সংগঠনের চেয়ারম্যান উক্ত কলেজের প্রভাষক মোঃ আতিক উল্যাহ এর তত্ত্বাবধানে ক্যাম্পিং এ উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মোঃ আবদুল মান্নান, সংগঠনের সভাপতি মাহমুদুল হাসান রাসেল, সাধারন সম্পাদক জালাল মুন্সি, সহ-সভাপতি জালাল হোসাইন, মাহমুদুল হাসান, যুগ্ম সাধারন সম্পাদক নাহিয়ান হাসান, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, জাহিদ হাসান, নাইম হোসেন, হেলাল আহমদ, আশিক আহমদ, জিসান আহমদ, সাজু, আহম,, রাজু আহমদ, সাইদ শরীফ ও জুনায়েদ আহমদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি সমাজের  মুমূর্ষ, অসহায়দের বিনামূল্যে রক্তদান ও গরিব মেধাবী শিক্ষার্থী পরিবারের উন্নয়নের জন্য কাজ করে আসছে।এক্ষেত্রে সমাজকে দরিদ্র মুক্ত এবং ভোগান্তির হাত থেকে রক্ষা করাই এক মাত্র উদ্দেশ্যই বলে জানান উক্ত সংগঠনের চেয়ারম্যান প্রভাষক আতিক উল্যাহ।