সততার দৃষ্টান্ত স্থাপন করেছে রাজারহাটের প্রকৌশলী মোঃ সোহেল রানা

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২, 77 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম : কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার (এলজিইডি) প্রকৌশলী মোঃ সোহেল রানা সততার দৃষ্টান্ত স্থাপন করেছে রাজারহাট উপজেলা জুড়ে। তার দক্ষ নেতৃত্বে উপজেলা প্রকৌশলী অফিস থেকে বিদায় নিয়েছে দালাল চক্র।

এলজিইডি এর প্রকৌশলী হিসেবে মোঃ সোহেল রানা রাজারহাট উপজেলায় যোগদান করার প্রতিটি কাজে বারবার সফল ভাবে সততার দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি যোগদানের উপজেলার অনেক রাস্তা সঠিক নিয়মকানুন মেনে তৈরী করতে বাধ্য হয়েছে ঠিকাদার। দূর্নীতি তার ধারের কাছে আসতে সাহস পায়নি।

কিছু অসাধু ঠিকাদার তাকে হেয় করার জন্য উঠে পরে লেগেছে। কারন তারা জানে রাজারহাট উপজেলায় এলজিইডিতে এই প্রকৌশলী মোঃ সাহেল রানা থাকলে তারা কাজে দূর্নীতি করতে পারবে না, তাই তাকে নানা ভাবে হয়রানি করার চেষ্টা করছে কিছু অসাধু ঠিকাদার।

এই বিষয়ে রাজারহাট উপজেলার এলজিইডি এর প্রকৌশলী সোহেল রানা বলেন, তারা আমাকে হয়রানি করার যত চেষ্টা করুক না কেনো আমি আমার নীতি ও আদর্শ থেকে বিন্দুমাত্র সরবো না। ওই অসাধু ঠিকাদারের হুঁশিয়ারী দিয়ে তিনি আরো বলেন রাজারহাটে কাজ করলে সঠিক নিয়মকানুন মেনে কাজ করতে আসবেন, কারন নিয়মতান্ত্রিক ভাবে কাজ করলে আমি আপনাদের সহযোগিতায় করবো অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় দিবো না।