চান্দিনার কাদুটিতে ওয়ালটন প্রিমিয়ার ফুটবল লীগ এর ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ৬:০৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২, 28 জন দেখেছেন

কুমিল্লা প্রতিনিধি: জমকালো আয়োজন ও হাজারো দর্শকের সমাগমে প্রতি বছরের ন্যায় এবারও ওয়ালটন কাদুটি প্রিমিয়ার লীগ ফুটবলের ফাইনাল খেলা সফলভাবে সম্পন্ন হয়েছে।

(১ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেলে চান্দিনার কাদুটি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত ফাইনাল খেলাটি অনু্ষ্ঠিত হয়।

কাদুটি দক্ষিন বাজার ব্রীজ সংলগ্ন জুনায়েদ ইলেকট্রনিক্স এন্ড মটরস্ এর স্বত্ত্বাধিকারী সোহেল আহমেদের তত্ত্বাবধানে আয়োজিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরকরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন।

আক্রমণ-পাল্টা আক্রমণে উক্ত খেলাটি তীব্র প্রতিদ্বন্দ্বীতার মধ্য দিয়ে শেষ হয়।

চারটি দল অংশগ্রহনের মধ্যকার প্রতিযোগিতায় ফাইনাল খেলার টিকেট অর্জন করে কাদুটি রিলাক্স রেন্ট এ কার বনাম কাদুটি ইয়াং স্টার একাদশ।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে আগত জেড এ আসাদুজ্জামান মাসুদ এবং সহযোগী সোহেল মজুমদার,মহিন এর ম্যাচ রেফারীর পরিচালনায়
কাদুটি রিলাক্স রেন্ট এ কার, কাদুটি ইয়াং স্টারকে
৩-১ গোলে পরাজিত করে কাঙ্খিত চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

উক্ত খেলায় আহাদ ম্যান অব দ্যা ম্যাচ ও নয়ন ম্যাচ অব দ্যা সিরিজ ট্রফি অর্জন করে। অপরদিকে সেরা গোলরক্ষক রাসেল, সেরা গোলদাতা ডিজে ফয়েজ ট্রফি অর্জন করে।

খেলায় সানি আহমেদ এর চমৎকার ধারাভাষ্যকায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সুমন,কাদুটি উচ্চ ববিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক জেড এ আক্তারুজ্জান,জুনায়েদ ইলেকট্রনিক্স এন্ড মটরস্ এর কর্ণধার সোহেল রানা, সাবেক বরকরই ইউনিয়ন যুবলীগ সভাপতি মোস্তফা কামাল, নাসির মজুমদার, আবদুল আহাদ, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, খেলা পরিচালনা কমিটি সুমন পাটোয়ারি , মহসিন রেজা, মহিন উদ্দিন, সৌদি প্রবাসী গোলাম কিবরিয়া, কাতার প্রবাসী শাখাওয়াত হোসেন শাখা, রাসেল আহমেদ, আনিসুজ্জামান সুজন, নাইমুজ্জামান সজিব, আবুল বাশার, কেফায়েত উল্ল্যাহ,সেলিম রেজা, বশিরউল্লাহ, মহসিন আলম, মনজুরুল হাসান জিসান, আবু সাইদ মিয়াজী, নাজমুল হাসান মানজু, রিপন আহমেদ, জাহিদ মির্জা, হাজী নুরুল ইসলাম, সামছুল হক,জাকির হোসেন,মোঃ শাহজাহহান মেম্বার সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ প্রমুখ।

খেলার সভাপতি জুনায়েদ ইলেকট্রনিক্স এন্ড মটরস্ এর স্বত্ত্বাধিকারী সোহেল আহমেদ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রতিবছর ওয়ালটনের পক্ষে প্রিমিয়ার লীগ আয়োজিত হবে। মাদক থেকে সর্বদা মুক্ত রাখতে এমন ক্রীড়ার আয়োজন।শুরু থেকে যারা কষ্ট করে এমন ফাইনাল উপহার দিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খেলা শেষে অতিথিরা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বিজয়ী ও বিজেতাদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ওয়ালটন এল ই ডি টিভি হাতে তুলে দেন।