কক্সবাজারে ফিশিং ট্রলার ডুবির ঘটনায় আরো ৩ জেলের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২২, 50 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার :: কক্সবাজারে বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ফিশিং ট্রলারডুবির ঘটনায় আরো তিন জেলের মরদেহসহ মোট ৫ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ আগষ্ট) সকাল সাড়ে ১০টার দিকে মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে মৃতদের মরদেহ ভাসতে দেখে জেলেরা। পরে স্বজনরা কোস্টগার্ড সদস্যদের সহায়তায় মরদেহ তিনটি উদ্ধার করেন।

মৃত জেলেরা হলেন, হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছার। হোসেন ও আবছারের বাড়ি সদর উপজেলার খুরুশকুলের পূর্ব হামজার ডেইল এলাকায়। আর আজিজুলের বাড়ি একই ইউনিয়নের মামুন পাড়ায়।

কোস্ট গার্ড পূর্ব জোনের কক্সবাজার স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম হামিদুল ইসলাম জানান, গত শুক্রবার বিকালে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামের একটি ফিশিং ট্রলার। ট্রলারের ১৯ জেলের মধ্যে আটজনকে জীবিত উদ্ধার করে কোস্ট গার্ড। অন্য ট্রলারে তীরে ফেরেন আরো তিনজন। নিখোঁজ আটজনের মধ্যে শনিবার তৈয়ব ও সাইফুল নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। বাকি ছয়জনের মধ্যে আরো তিনজনের মরদেহ রোববার (২১ আগষ্ট) সকাল সাড়ে ১০টার দিকে মহেশখালীর সোনাদিয়া চ্যানেল থেকে উদ্ধার করা হয়েছে ।

এদিকে দুর্ঘটনা কবলিত ‘এফবি মায়ের দোয়া’ নামের ফিশিং ট্রলারের মালিক জাগের হোসেন বহদ্দার জানান, এই ঘটনায় নিখোঁজ আট জনের মধ্যে এখনও পর্যন্ত মোট পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এতে আরো তিনজন জেলে এখনো নিখোঁজ রয়েছেন বলে তিনি জানান।