ছোটবেলার পুরস্কার সারা জীবন বড় হওয়ার প্রেরণা জোগায় : সাইন্স অলিম্পিয়াডে মতিন সৈকত

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২, 109 জন দেখেছেন

নূর মোহাম্মদ মোল্লা : কুমিল্লার দাউদকান্দি উপজেলার নৈয়ার সাইন্স স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন শিকদারের তত্ত্বাবধানে সাইন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে সাইন্স অলিম্পিয়াড ও জাতীয় পরিবেশ পদক ২০২১ অর্জন করায় এবং দুইবার বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত মতিন সৈকতকে সংবর্ধনা ও সন্মাননা স্মারক প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হালিম মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে মতিন সৈকত বলেন ‘ছোটবেলার পুরস্কার সারা জীবন বড় হওয়ার প্রেরণা জোগায়। আমাদের সন্তানদের যোগ্য উত্তরসূরী এবং বৈশ্বিক নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে। সন্তানরা যেনো বাবা-মা কে ২৫ ভাগ ভালোবাসা ফেরত দেন। সাইন্স অলিম্পিয়াডের মাধ্যমে শিক্ষার্থীদের আরো উৎসাহিত করতে হবে’।

বিশেষ অতিথি দাউদকান্দি বিয়াম ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ সুমন সরকার, ক্রীড়া ব্যক্তিত্ব খোরশেদ আলম টাইগার, নৈয়ার ডিগ্রি মাদ্রাসার ইংরেজি প্রভাষক রতন চন্দ্র দেবনাথ, গৌরীপুর মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মনোয়ারা বেগম দীপু মনি, গৌরিপুর রেসিডেন্সিয়াল স্কুলের অধ্যক্ষ শাহআলম সরকার বক্তব্য রাখেন।

সায়েন্স অলিম্পিয়াড ২০২১ এর সেরা শিক্ষার্থীদের মাঝে সনদ, ক্রেস্ট ও টি-শার্ট প্রদান করেন।

অভিনন্দন জানান পালের বাজার আলহেরা আইডিয়াল একাডেমির পরিচালক নাজমুল হোসাইন, বিরবাগ গোয়ালী মাতৃছায়া জুনিয়র স্কুলের অধ্যক্ষ আনিসুর রহমান সুমন, জিয়ারকান্দি মাতৃছায়া মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষকবৃন্দ, সরকারপুর চাইল্ড কেয়ার ইন্টাঃ স্কুলের অধ্যক্ষ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত অভিভাবক।