তানোরে ওয়াল্ড ভিশনের ফলজ গাছের চারা বিতরন

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, জুন ৮, ২০২২, 48 জন দেখেছেন

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে ওয়াল্ড ভিশন তানোর এরিয়া অফিসের উদ্যোগে ৪হাজার ৩শ’ পরিবারকে ৩টি করে ফলজ গাছের চারা প্রদান করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে তানোর পৌর এলাকার আকচা উচ্চ বিদ্যালয চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এসব চারা বিতরনের উদ্বোন করেন আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দীন।

সভাপতিত্ব করেন ওয়াল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার বিমল জেমস্ কস্তা।

তানোর এরিয়া প্রোগ্রাম অফিসার লরেন্স মন্ডলের পরিচালনায় অনুষ্ঠিত গাছের চারা বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াল্ড ভিশন বাংলাদেশ রাজশাহী এরিযা টেকনিক্যাল প্রোগ্রাম ইসপেসালিষ্ট ইফতেখার উদ্দীন আহম্মেদ।

এদিকে তানোর উপজেলার সরকার পাড়া গ্রামকে পরিবেশ বান্ধব গ্রাম হিসেবে গড়ে তোলার লক্ষে ওয়াল্ড ভিশনের উদ্যোগে মাননীয সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর বিশেষ বরাদ্ধ থেকে আরো ২ হাজার পরিবারকে ৩ টি করে ফলজ গাছের চারা প্রদান করা হয়।

বুধবার দুপুরে সরকার পাড়া প্রাথমিক বিদ্যালয চত্বরে পৃথক ভাবে গাছের চারা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা বিতরন করেন তানোর উপজেরা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এব্যাপারে ওয়াল্ড ভিশন এরিয়া অফিসের ম্যানেজার বিমল জেমস কস্তা বরেন, তানোর উপজেলার ৬ হাজার ৩শ’ পরিবারকে ১ টি করে আম গাছের চারা, ১ টি করে পেযারা গাছের চারা, ১ টি করে লেবু গাছের চারাসহ মোট ৩ টি করে ফলজ গাছের চারা প্রদান করা হয়।

তিনি বলেন, সর্বমোট তানোর উপজেলার ৬ হাজার ৩ শ’ পরিবারকে ৩ টি করে ফলজ গাছের চারা প্রদান করা হয়েছে।