তানোরে ঐতিহাসিক ৭ ই মার্চ দিবসের শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা

প্রকাশিত: ৮:০৯ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২২, 56 জন দেখেছেন

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ ঐতিহাসিক ৭ ই মার্চ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার সকালে রাজশাহীর তানোর উপজেলা পরিষদের হল রুমে ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সুস্মিতা রায়,এসিডি প্রোগ্রাম অফিসার কৃষ্ণা বিশ্বাস।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শামিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন,ও ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং সাংবাদিক এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন স্তরের জন প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ময়না চেয়ারম্যান বলেন; দেশ ও জাতির ভাগ্য উন্নয়ন অগ্রযাত্রায় আওয়ামী লীগ সরকার যখন দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তখন আমাদের চিন্তা-চেতনাটাও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার এর পক্ষে হওয়া আবশ্যক। তিনি আরও বলেন, তানোর -গোদাগাড়ী উপজেলার উন্নয়নের রুপকার আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর যুগোপযোগী নেতৃত্বে তানোর উপজেলাকে একটি উন্নয়নের রোল মডেল উপজেলা হিসেবে গড়েতুলার লক্ষনিয়ে আমরা কাজ করছি।

আলোচনা শেষে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে প্রতি যোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।