ডাকাতির টাকা দিয়ে প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়ির জন্য ফ্লাট!

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২২, 35 জন দেখেছেন

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকার জন্য প্রেমিক নাকি আকাশের চাঁদও নামিয়ে আনতে পারেন। তবে এই যুবক আকাশের চাঁদ নয়, প্রেমিকাকে দিয়েছেন হালের ক্রেজ লেটেস্ট মডেলের আইফোন।তবে শুধু প্রেমিকার মন রাখলে তো চলবে না। গলতে হবে হবু শাশুড়ির মনও। তবেই না মিলবে সাতপাঁকে বাঁধা পড়ার ছাড়পত্র। তাই তো হবু শাশুড়িকে দিয়েছেন ফ্ল্যাট উপহার।

এ পর্যন্ত ঠিকই ছিল। উপহার দিতে তো আর দোষের কিছু নেই। কিন্তু সেই উপহার যদি হয় ডাকাতির টাকায়, তাহলে সেটা অসুবিধার কারণ বৈকি। তবে সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের হাওয়ার এক যুবক এই কাণ্ডই ঘটিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম বুধবার এক প্রতিবেদনে জানায়, গত ৮ ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার দোকানে এক দল ডাকাত হানা দিয়ে এক কোটি রুপি নিয়ে যায়।

অভিযুক্তদের খুঁজে পেতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। এর সঙ্গে জড়িত তিনজনের হদিশ পায় পুলিশ। তাদের মধ্যে থেকে একজনকে গ্রেফতার করা হয়। তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ভিকি নামের আরেক অভিযুক্ত গ্রেফতার করে পুলিশ।

তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। জানা গেছে, মহিমা সিং নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সঙ্গে রয়েছে ভিকির। উত্তর প্রদেশের বাসিন্দা মহিমা পেশায় গায়িকা। ডাকাতির টাকায় আইফোন ১৩ প্রো মাক্স কিনে উত্তরপ্রদেশে প্রেমিকার কাছে পাঠিয়েছে ভিকি। এখানেই শেষ নয়, প্রেমিকার মাকে ফ্ল্যাট কেনার জন্য সাড়ে চার লাখ রুপিও দিয়েছিলেন ভিকি।