তানোরে কেক কেটে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২, 141 জন দেখেছেন

তানোর (রাজশাহী) প্রতিনিধি : যুগান্তরের ২৩ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় থানা মোড়স্থ তানোর প্রেসক্লাব কার্যালয়ে ঘরোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ।৷

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ও বিশিষ্ট ব্যবসায়ী তানোর বণিক সমিতির সভাপতি সারোয়ার জাহান।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, যুগান্তর ও যমুনা গ্রুপ দেশে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছে। পত্রিকাটি সব সময় দুর্নীতির বিরুদ্ধে নিউজ করছে। এ ধরনের নিউজ করতে যুগান্তর যে সাহসী ভূমিকা রাখে তা প্রশংসার দাবি রাখে।

ওসি রাকিবুল হাসান বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম কখনও বিদেশে বিনিয়োগ করেননি। তিনি দেশের উন্নয়নের একজন অংশীদার। দেশকে ভালোবেসে তিনি যুদ্ধে অংশ নিয়েছেন, আবার দেশের স্বার্থে তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী হয়ে বিদেশে বিনিয়োগ করেননি।

বিশিষ্ট ব্যবসায়ী সভাপতি সারোযার জাহান বলেন, প্রতিষ্ঠিত যুগান্তর দেশের পাঠক চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। পৃথিবীর ১৮৫ দেশের মানুষ আজকে যুগান্তর পড়তে পারছে।

তানোর প্রেসক্লাব আয়োজনে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন তানোর প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক সাইদ সাজু।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগান্তরের তানোর উপজেলা প্রতিনিধি ইমরান হোসাইন।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তানোর প্রেসক্লাবের সহসভাপতি আশরাফুল আলম, অত্র ক্লাবের কোষাধ্যক্ষ ও ভোরের চেতনা পত্রিকার রাজশাহী প্রতিনিধি সোহেল রানা, তানোর রির্পোটাস ক্লাবের সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকার তানোর প্রতিনিধি মিজানুর রহমান মিজান,দৈনিক রাজশাহীর আলো তানোর প্রতিনিধি ওবায়দুর রহমান সুজন, রোজ কম্পিউটার সেন্টারের প্রোপাইটার সাংবাদিক সেলিম রেজাসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

পরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের স্মরণে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন তানোর থানা মসজিদের পেশ ইমাম মামুনুর রশিদ।