লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি : আরও ৩ জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৭:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২, 201 জন দেখেছেন

লাল সবুজ৭১ ডেস্ক : নারায়ণগঞ্জে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় আরও তিনজনের মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। আজ সোমবার সকাল ৭টায় দুজন এবং ১০টায় বক্তাবলী ফেরিঘাট এলাকায় নদীর কিনার থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলো- তামিম (৮), আব্দুল্লাহ (২৪) এবং সামছুদ্দিন (৬২)। এ নিয়ে এখন পর্যন্ত ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ১৪ মাস বয়সী শিশু তাসফিয়ার সন্ধান মেলেনি। তবে উদ্ধার কাজ চলছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে নিখোঁজ এক শিশুর সন্ধানে সর্বাত্মক চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটে। ঘটনার পরদিন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের নৌ নিরাপত্তা বিভাগের উপপরিচালক (ভারপ্রাপ্ত) বাবু লাল বৈদ্য বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় এ মামলা দায়ের করেছেন। মামলায় গ্রেপ্তার মেসার্স ফারহান নেভিগেশনের এমভি ফারহান-৬ নামক লঞ্চের মাস্টার কামরুল হাসান (৪০), ইনচার্জ ড্রাইভার জসিম উদ্দিন ভূঁইয়া (৪০) ও সুকানি জসিম মোল্লাকে (৩০) আসামি করা হয়েছে। তারা সবাই বর্তমানে কারাগারে রয়েছেন।