তানোরে জাতীয় সমাজসেবা দিবস পালন

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২২, 307 জন দেখেছেন

তানোর (রাজশাহী) প্রতিনিধি : মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ২ জানুয়ারী রবিবার সকালে আলোচনা সভা, বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সুস্মিতা রায়, উপজেলা ভাইস- চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, তানোর পৌর আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম, জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম ও তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি ইকবাল মোল্লা প্রমুখ।

উপজেলার নিবন্ধনকৃত সংগঠনগুলোর মধ্যে থেকে সমাজসেবায় সমাজের উন্নয়নমূলক কার্যক্রমের বিভিন্ন অবদান রাখায় আদিবাসী সম্প্রদায়ের তিনজন নারীকে ৭৭ হাজার টাকা সুদমুক্ত ঋণ ও প্রতিবন্ধীদের কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নাগরিক, সমাজসেবা কর্তৃক নিবন্ধনকৃত সংগঠনের সদস্য ও নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ প্রমুখ।