জনগণের সাথে বেঈমানীর সুযোগ নেই

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১, 259 জন দেখেছেন

লাল সবুজ৭১ ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সিটি করপোরেশনের দায়িত্ব হল রাষ্ট্র-শাসন ব্যবস্থা কায়েম করবে আর জনগণের কল্যাণে পৌরসভা বা সিটি করপোরেশন কাজ করবে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় গণসংযোগে এসব মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বেকারত্ব দূর করা বেকারভাতা স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেওয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব।

তৈমূর বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রস্তাব আমিই দিয়েছি। পরবর্তীতে নির্বাচন হলো, আমাকে দল থেকে সরিয়ে দেওয়া হল। এরপরের নির্বাচনে আমাকে মানোনয়ন দেওয়ার পরেও আমি করিনি। পলিটিক্যাল সায়েন্সে একটা কথা আছে যে জনগণের চাহিদা, প্রয়োজন এবং আশা আকাঙ্ক্ষার। এগুলোর জন্য আমি মনে করেছি এখন আমার নির্বাচন করা উচিত।

কারণ, আমি গাছতলা থেকে জনগণের সঙ্গে। আমি রিকশা ইউনিয়ন ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে আমি আমার জীবন কাটিয়েছি।

তিনি বলেন, এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট। আমি যদি বসে যাই জনগণের এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগণের সঙ্গে বেঈমানির করার কোনো সুযোগ নাই।

তিনি বলেন, আপনাদেট বুঝতে হবে আমি কোথায় আছি কী পর্যায়ে কাজ করছি। এখানে বিএনপির সকলে আছে। আমাদের দলের নেতাকর্মীরা নির্যাতিত। তারা জনগণকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হবে এবং নারায়ণগঞ্জে গণবিপ্লব হবে। বেকার সমস্যা দূর হবে সকল সমস্যা দূর করা হবে।