একটি বার আমাকে সুযোগ দিন, বাঘাবাসীর উন্নয়ন হবে : সামাদ

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২১, 204 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের নৌকার মাঝি আলহাজ্ব আব্দুস সামাদের শেষ নির্বাচনী জনসভা ও মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) বাদ আসর বাঘা ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশাল মোটর শোভাযাত্রা। পরে রাত ৮টায় সোনাপুর বাজারে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান পদপ্রার্থীর বক্তব্য বাঘাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব আব্দুস সামাদ। এ সময় তিনি বলেন-‘ বাঘা ইউনিয়নের মানুষ উন্নয়ন চায়। তারা স্বপ্ন দেখতেছে সুরমা নদীর উপর ব্রিজের। আমি আপনাদেরকে আশ্বস্ত করতে চাই, আমি যদি নির্বাচিত হই নাসির ভাইয়ের হাতে-পায়ে ধরে, জননেতা নুরুল ইসলাম নাহিদ ভাইয়ের মাধ্যমে মন্ত্রণালয়ে গিয়ে কাজ করে বাঘাবাসীর স্বপ্ন পূরণ করব।

তিনি বলেন-‘ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলতেছে। আমি বাঘার মাঠিকে ভালবাসি। বাঘার মানুষকে মহব্বত করি। এটা যদি মনে করেন আমার অপরাধ তাহলে আগামী ২৬ ডিসেম্বর আপনারা ওদেরকে ভোট দিবেন। আর যদি মনে করেন এটা আমার অপরাধ নয়, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আপনাদের বন্ধুুু তাহলে নৌকা মার্কাকে, আমি আব্দুস সামাদকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

তিনি আরও বলেন-‘ বাঘা ইউনিয়ন কমপ্লেক্সকে নিয়ে যখন দেখি মানুষ কটুক্তি করে, গোয়াল ঘর বলে ফেসবুকে পোস্ট করে তখন আমার কলিজা ফেটে যায়। আমি নির্বাচিত হলে ৪০ দিনের ভিতরে নতুন ভবন নির্মাণ করব। আমার সন্তানদের সুশিক্ষিত করার জন্য প্রতিটি বিদ্যালয়কে মনিটরিং এর আওতায় নিয়ে আসব। নদী ভাঙণ রোধে কাজ করব। বাঘা ইউনিয়নের প্রতিটি রাস্তাঘাটের উন্নয়ন করব।’

নির্বাচনী জনসভায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খানসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও বাঘা ইউনিয়নের সর্বস্থরের জনগণ উপস্থিত ছিলেন।