কুমিল্লায় পিটিআই’র আন্ত: ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১, 310 জন দেখেছেন

কুমিল্লা প্রতিনিধি : প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) কুমিল্লার ডিপিএড ও পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও আন্ত:পিটিআই সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২১-এর পুরুস্কার বিতরণ অনু্ষ্ঠিত হয়েছে।

রবিবার ৫ ডিসেম্বর বিকেলে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) কুমিল্লার আয়োজনে জেলা সদরের কালিয়াজুরি পিটিআই মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পিটিআই এর সুপারিনটেনডেন্ট রোকসানা শহীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা রাখেন কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা রাখেন,
কুমিল্লা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবদুল মান্নান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পাঠ্যক্রম ও গবেষণা উপপরিচালক রকিব উদ্দিন।

এসময় পরিপূর্ণ শ্রদ্ধাভরে অতিথিরা প্রাথমিক বিদ্যালয়ে সকল শিশুকে ভর্তি নিশ্চিত করার পাশাপাশি পেশাগত উন্নয়নে বই পড়ার উপর গুরত্বারোপ করেন। সেই সাথে কোমলমতি শিশুদের আদরযত্ন সহকারে শিখানোর তাগিদ দেন।

অনুষ্ঠানে চারু ও কারুকলার ইন্সট্রাক্টর সৈয়দ রায়হান রাব্বির সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন
সহকারি সুপারিনটেনডেন্ট আমিনুল ইসলাম, আবদুর রশিদ, ইন্সট্রাক্টর সাধারন আবদুল গফুর, কামরুজ্জামান, গোলাম হাক্কানী, সফিকুল ইসলাম, উত্তম কুমার দাশ, প্রতিষ্ঠানের প্রশিক্ষনার্থী ও ছাত্র-ছাত্রী সহ অন্যান্য কর্মকর্তা প্রমুখ।

পরে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী ডিপিএড প্রশিক্ষণার্থী ও পরীক্ষণ বিদ্যালয়ের বিজয়ীদের হাতে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অতিথিরা।