নিজের জন্মদিনে বিনামূল্যে রক্তের ক্যাম্প করলেন তরুণ সমাজকর্মী সায়েক

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১, 93 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি সায়েক আহমদের জন্মদিন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বাঘা ইউনিয়নের রুস্তমপুরে এ রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়।

তরুণ সমাজকর্মী সায়েক আহমদ বলেন, ‘আজ আমার জন্মদিন। চাইলেই আমি হই হুল্লোড় করে, কেক কেটে জন্মদিন পালন করতে পারতাম। কিন্তু আমি তা না করে মানুষকে সচেতন করার লক্ষ্যে আমার সংগঠনের সবাইকে নিয়ে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প করি। সমাজের মানুষের জন্য কাজ করে আমি আনন্দ পাই। মৃত্যু অবধি মানুষের জন্য কাজ করে যেতে চাই।’

এসময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সভাপতি মান্না আহমেদ, সহসভাপতি রাজন লাল দাস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাজেদ সোহান, সিনিয়র সদস্য আবু বক্কর, সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি সায়েক আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক শেখ উসমান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক দেব দ্বীপ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাজেদ আহমেদ, সদস্য আরিফ আহমদ, জাহেদ আহমদ।

রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পে সহযোগিতা করে
গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব।

এসময় রুস্তমপুর গ্রামের প্রায় ৩ শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।