মাকে কুপিয়ে হত্যা, কান্না থামছে না অবুঝ ৪ সন্তানের

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১, 155 জন দেখেছেন

লাল সবুজ৭১ ডেস্ক : কক্সবাজারের চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে আনোয়ারা বেগম (২৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পরিবারিক বিরোধে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের নতুন পাহাড় আশ্রয়ণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম খুটাখালী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের নলবুনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, ‘গত এক সপ্তাহ আগে পরিবার-পরিজন নিয়ে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে আসেন তিনি। আনোয়ারার ভাই মো. আরিফ তার ভগ্নিপতি মনির আহমদের বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা ছিলেন। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সঙ্গে আনোয়ারার কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দা দিয়ে আনোয়ারা কুপিয়ে হত্যা করে।’

তিনি আরো বলেন, ‘আমার চার সন্তানকে যারা মা হারা করেছে আমি তাদের বিচার চাই।’

ঘটনার পর আনোয়ারাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে চকরিয়া থানার এসআই গোলাম সারওয়ার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।’