কোম্পানিগঞ্জের ইসলামপুর ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আবুল বাশার শক্ত অবস্থানে

প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৭, ২০২১, 178 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : আগামী ১১ নভেম্বর দেশে দ্বিতীয় ধাপের ইউনিয়ন নির্বাচন। সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার নতুন জীবনপুর (ঘাছ ঘড়) ২নং পূর্ব ইসলামপুর ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মাঠে শক্ত অবস্থানে রয়েছেন আবুল বাশার।

নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন গরীব-দুঃখী মেহনতি মানুষের বন্ধু, ন্যায় নীতির আদর্শে অবিচল, সৎ-যোগ্য সমাজ সেবক আবুল বাশার।

জানা যায়, করোনার মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। স্থানীয় একাধিক জনগণ জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। নির্বাচনে উন্নয়নের স্বার্থে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে সমাজসেবক মোঃ আবুল বাশারকে মেম্বার হিসেবে দেখতে চাই। সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দেয় সহায়তার কোমল দু’হাত।

এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করছেন তিনি। সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ওয়ার্ডের ভোটারাও ইউপি সদস্য হিসেবে দেখতে চান তাকে।

এ বিষয়ে ইউপি সদস্য পদপ্রার্থী মো.আবুল বাশার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন জনগন যদি সুষ্ঠ ভাবে তাদের মুল্যবান ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব ইনশাআল্লাহ। মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গড়বো।

তিনি আরো বলেন, সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান সবার সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।