নবীনগরে বিএনপি’র আহব্বায়ক কমিটির প্রথম সভা ও সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২১, 280 জন দেখেছেন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে উপজেলা বিএনপি’র সাবেক কমিটির সংবাদ সম্মেলনের প্রতিবাদে নবীনগর উপজেলা বিএনপি’র পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। রবিবার দুপুরে নবীনগর মারলিন হোটেল সংলগ্ন নবীনগর উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন নবগঠিত উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবীনগর উপজেলা বিএনপি’র আহবায়ক এডভোকেট এম.এ. মান্নান।লিখিত বক্তব্যে এম. এ মান্নান বলেন,গতকাল শুক্রবার কতিথ একটি সাংবাদিক সম্মেলন আমাদের দৃষ্টি গোচর হয়েছে।

সাংবাদিক সম্মেলনে তারা অভিযোগ করেন যে, নবীনগর সদা ঘোষিত উপজেলা বিএনপি আহ্বায়ক কমিটিতে কিছু দলীয় গঠনতন্ত্র পরিপন্ত্রী বক্তব্য রেখেছেন।কতিথ সংবাদ সম্মেলনে তারা যেই অভিযোগ করেছেন তা মিথ্যে বানোয়াট। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এমনকি গতকাল যারা সবক্তব্যধর্মী সম্মেলন করেছে তারা বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করা বি এন পি এবং আওয়ামী লীগের সাবেক এমপির ছত্রছায়ায় থেকে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনাকারী।

আমরা মনে করি যারা এই ধরনের সাংবাদিক সম্মেলন করেছেন তারা দলের সিদ্ধান্তকে অমান্য করে অগঠনতান্ত্রিক কাজ করেছেন।সেই কারনে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জোর দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো.নাজমুল করিম, কে. এম.মামুনুর রশিদ, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল বাকী ,বিটঘর ইউপির সাবেক চেয়ারম্যান শরীফ শওকত ওসমান, মোঃ মাসুদুল ইসলাম মাসুদ, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল বাকী ,আশরাফ হোসেন রাজু,আব্দুস সাত্তার,আবুল বাশার চেয়ারম্যান,মোছেনা বেগম , প্রভাষক নাইলা ইসলাম,এডভোকেট মোজাম্মেল হক জালাল,
গোলাম কিবরিয়া শিবলী, প্রমুখ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ ।

উল্লেখ্য উপজেলা আহব্বায়ক কমিটির আজকে প্রথম পরিচিতি সভা শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।