চান্দিনায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতার পুরুস্কার বিতরন

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১, 186 জন দেখেছেন

কুমিল্লা জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে কুমিল্লার চান্দিনায় দোল্লাই নবাবপুর আহসান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেলের জম্মদিন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরুস্কার ও সনদপত্র বিতরন করা হয়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে দোল্লাই নোয়াবপুর আহসান উল্যাহ উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রভাতফেরী সাহিত্য সাংস্কৃতিক সংগঠন
ও নবাবপুর আর্ট স্কুল কর্তৃক আয়োজিত পুরুস্কার বিতরনে অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উক্ত বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক খোরশেদ আলম, সিনিয়র সহকারি শিক্ষক মিজানুর রহমান,সহকারি শিক্ষক আর্জিনা বেগম,সহকারি শিক্ষক শংকর দেবনাথ,সহকারি শিক্ষক দুলাল চন্দ্র কর্মকার।

বক্তারা বলেন সদা হাস্যোজ্জ্বল শেখ রাসেল ছিলেন বঙ্গবন্ধুর খুবই আদরের সন্তান, ততকালীন সময়ে বঙ্গবন্ধু একটি সাক্ষাৎকারে শেখ রাসেল কে বড় হলে সেনা কর্মকর্তা বানানোর কথা বলেছিলেন, কিন্তু ঘাতকদের বুলেট বঙ্গবন্ধুর সে স্বপ্ন পূরণ করতে দিলো না। ১৫ ই আগস্টের কালো রাত্রিতে শেখ রাসেল সহ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করলো এদেশীয় পাকিস্তানি দোসররা।

এমনকি আজকের আয়োজনে শেখ রাসেলকে ভালোবেসে শিশুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের মুগ্ধ করেছে। আমরা আশা করছি, এই শিশুরাই একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করবে।

অনুষ্ঠানে শিক্ষক ও সাংবাদিক আলিফ মাহমুদ কায়সার এর সঞ্চালনায় আরো ও উপস্থিত ছিলেন,সহকারি শিক্ষক নাসের আহমেদ, শিক্ষক সাইফুল ইসলাম,সহকারি শিক্ষক নাজমা আক্তার,নবাবপুর আর্ট স্কুলের প্রতিষ্ঠাতা খোকা চৌধুুরী, প্রভাতফেরী সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের
তরুন লেখক মেহেদি হাসান রনি সহ অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

শেষে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা পাঁচজনের হাতে হাতে হাতে হাতে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।