‘জিপিএইচ ইস্পাত অনন্য প্রতিভায়’ দ্বিতীয় রানারআপ তরুন জাদুশিল্পী শেখ স্বপন

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২১, 191 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক : জিপিএইচ গ্রুপের উদ্যোগে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত বাংলাদেশের প্রথম মাল্টি-ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো ‘জিপিএইচ ইস্পাত অনন্য প্রতিভা’ ফলাফল ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে ‘গ্র্যান্ড প্রাইজ গিভিং সেরিমনি’র মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

দেশব্যাপী তুমুল জনপ্রিয় ও আলোচিত এই প্রতিযোগিতায় প্রথম হয়েছেন ভেন্ট্রিলোকুইস্ট বিভাগে মনসুরা মুবাশিরা, দ্বিতীয় হয়েছেন ড্যান্সার বিভাগে ইয়াসিন আরাফাত আর তৃতীয় হয়েছেন ম্যাজিসিয়ান বিভাগে শেখ স্বপন। পুরস্কার হিসেবে প্রথম বিজয়ী পেয়েছেন পাঁচ লাখ টাকা। দ্বিতীয় বিজয়ী দুই লাখ টাকা আর তৃতীয় বিজয়ী পেয়েছেন এক লাখ টাকা। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে আসা বাকি ১৫ প্রতিযোগীকেও ক্রেস্ট ও পুরস্কার দেওয়া হয়।

৩য় হয়া ম্যাজিশিয়ান শেখ স্বপন জাদু যগতে সুপরিচিত একজন ম্যাজিশিয়ান,
১৯৯৯ জন্মগ্রহণ করেন, গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর থানায়,বেড়ে উঠা ঢাকার মিরপুরে
স্কুল জীবন থেকেই শেখ স্বপন জাদু উপর শিক্ষাগ্রহণ করেন ২০০৯ সালে জাদু প্রদর্শনীর মধ্য দিয়ে শুরু হয় জাদু দেখানো, ২০১৪ থেকে প্রফেশনালী জাদু প্রদর্শনী শুরু করে সেখান থেকে হয়ে উঠে হাতে গোনা প্রফেশনাল ম্যাজিশিয়ানদের একজন জাদুশিল্পী শেখ স্বপন বলেন- জাদু প্রদর্শনী করে আমি প্রতিষ্ঠিত হতে চেয়েছি সেই সাথে জাদু শিল্প টাকে পরিচিত করার জন্য জিপিএস ইস্পাত অনন্য প্রতিভায় অংশগ্রহণ করি, আমি আমার ১০০% দিয়ে চেষ্টা করেছি আর তারই ফল পেয়েছি,
এই প্রতিযোগিতায় যারাই ফাইনালিস্ট ছিলো তারা সবাই প্রথম হবার যোগ্যতা রাখে কিন্তু নিয়ম মেনে ১ম ২য় ৩য় ঘোষণা দিতেই হবে তাই সব মেনে নিয়ে এগিয়ে যেতে হবে আমাদের,

এ সময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেডের (এনটিভি) হেড অব ফিন্যান্স গোলাম রওশন ইয়াজদানী, জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অব করপোরেট (বিপণন ও বিক্রয়) শোভন মাহবুব শাহাবুদ্দিন রাজ, জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অব করপোরেট (বিক্রয়) এনামুল হক, বিচারক বিশিষ্ট নাট্যপরিচালক ও অভিনেতা সালাউদ্দিন লাভলু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মেহের আফরোজ শাওন।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এক মনোমুগ্ধকর নৃত্যের মাধ্যমে অনুষ্ঠানটির সূচনা হয়। ‘গ্র্যান্ড প্রাইজ গিভিং সেরিমনি’ অনুষ্ঠানটি এনটিভি পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়।