গল্লাই ইউনিয়নে মেম্বার পদপ্রার্থী ফয়েজ উল্ল্যাহর মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১, 339 জন দেখেছেন

কুমিল্লা প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং গল্লাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী মোঃ ফয়েজ উল্ল্যাহ এলাকাবাসীর সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে কংগাই দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার গ্রামবাসীর সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় উক্ত ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি হারুন অর রশিদ এর সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মেম্বার পদপ্রার্থী ফয়েজ উল্ল্যাহ।

সভায় দোল্লাই নবাবপুর সরকারি কলেজের প্রভাষক বাবু দীপক কুমার মজুমদার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক কাউছার আহমেদ, গল্লাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক কাউছার আলম, মহিলা মেম্বার বিউটি আক্তার, ওয়ার্ডের ধর্ম বিষয়ক সম্পাদক পেশ ইমাম রফিকুল ইসলাম, দুধ মিয়া প্রধান, যুবলীগের সহ- সাধারন সম্পাদক রিপন দাশ, কদম আলী প্রধান, আলী আহমেদ সহ উক্ত ওয়ার্ডের উক্ত ওয়ার্ডের গণ্যমান্যব্যক্তি প্রমুখ।

এ সময় ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত থেকে মেম্বার পদপ্রার্থী ফয়েজুল্লাহ কে সমর্থন করে নির্বাচনে পাশে থাকার আশ্বাস দেন৷

সভায় মেম্বার পদপ্রার্থী ফয়েজুল্লাহ বলেন, আপনারা সকলে জানেন আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছি সেজন্য আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন কামনা করছি। আপনার সকলে আমার জন্য দোয়া করবেন। আপনাদের নিকট আমি আপনাদের সেবক হিসেবে সেবা করার সুযোগ পেতে চাই।

কারন আমি বিশ্বাস করি একমাত্র জনপ্রতিনিধিরাই জনসাধারণের সাথে মিশে জনগনের উন্নয়নে কাজ করতে পারেন। আমি আশা করি আপনারা সকলে মিলে আমাকে বিজয়ী করতে সহযোগিতা করবেন।