সিলেট জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জ আনন্দ মিছিল

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১, 89 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটে জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও ঢাকাদক্ষিণ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বাদ আসর উপজেলার পৌর শহরের চৌমুহনীতে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্ববর্তী সময়ে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা এসে পৌর শহরের নূর ম্যানশনের সামনে এসে জড়ো হোন।

আনন্দ মিছিলে উপজেলা, পৌর ও ঢাকাদক্ষিণ সরকারি কলেজ ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে দীর্ঘ অপেক্ষার পর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা কমিটির নতুন সভাপতি হিসেবে নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রাহেল সিরাজের নাম প্রকাশ করা হয়েছে।

জয় ও লেখক স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরুপের নাম ঘোষণা করা হয়।

তবে কমিটি ঘোষণার পরপরই পদত্যাগ করেছেন দুইজন। তারা দুজনকেই কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছিল। এরমধ্যে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ ইবনে জাহিদ খান।