গোলাপগঞ্জে ‘স্বপ্নের ঠিকানায়’ আর ১৯ পরিবার

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০২১, 233 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন আরও ১৯ পরিবারের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল (বাশিরটুক) এলাকায় গৃহহীন ১৯পরিবারের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

ঘরের চাবি হস্তান্তর উপলক্ষে আলোচনা সভায় ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুর রহিমের সভাপতিত্বে ও ইউপি সদস্য সেলিম আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম কবীর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘর উপহার নি:সন্দেহে একটি ভালো উদ্যোগ। এতে করে অনেক ভূমিহীন ও গৃহহীন পরিবার মাথা গোঁজার ঠাই পেয়েছে। প্রধানমন্ত্রীর এমন উদ্যোগ বিশ্বের মধ্যে নজির স্থাপন করেছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান, জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ মোহাম্মদ লুটন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ প্রমুখ।

এনিয়ে গোলাপগঞ্জে মুজিববর্ষে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় বরাদ্দকৃত ২০০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘরের চাবি হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।