নবীনগরে হতদরিদ্র পরিবারের মাঝে বিদিশা এরশাদ এর নগদ অর্থ বিতরন নবীনগর

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১, 432 জন দেখেছেন

 ( ব্রাহ্মনবাড়ীয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ। শনিবার(২৫/০৯) সকালে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের গণি শাহ’র মাজার প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদিশা এরশাদ এই নগদ অর্থ বিতরণ করেন। এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনূর রশিদের উপস্থিতিতে তার নিজস্ব অর্থায়নে এই নগদ অর্থ বিতরণের আয়োজন করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী রজ্জব আলী মোল্লার সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এল ডিপির চেয়ারম্যান, সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা জাফর ইকবাল সিদ্দিকী, অবঃ মেজর সিকদার আনিছ, এড. সোয়েব আহম্মেদ, কাজী রুবায়েত হাসান, বাংলাদেশ গণতান্ত্রিক মানবিক পার্টির চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, পূর্ণগঠন প্রক্রিয়ার দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোছলেম উদ্দিন মৃধা। এছাড়াও জেলা, উপজেলার বিভিন্ন স্তরের জাতীয় পার্টির আরো বহু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেন, আমি আমার সন্তান এরিক এরশাদ কে আপনাদের সন্তান কাজী মামুনুর রশীদের জন্য ফিরে পেয়েছি,কাজী মানুনুর রশীদ এখন শুধু আপনাদের নেতা নয় তিনি এখন সারা বাংলাদেশের নেতা। আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সব কয়টি আসনের প্রার্থী নির্ধারন করা হবে তার নেতৃত্বে। পরিশেষে উপস্থিত সকল হতদরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।