কুমিল্লার একতাই শক্তির ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজন সম্মাননা অনুষ্ঠান

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১, 274 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার অন্যতম মানবিক সংগঠন একতাই শক্তি সামাজিক সংগঠনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা পুরুস্কার প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৪ সেপ্টেম্বর বিকালে কুমিল্লা নগরীর নজরুল ইন্সটিটিউট কেন্দ্রে জননন্দিত সাংবাদিক, একতাই শক্তি সংগঠনের প্রধান উপদেষ্টা হুমায়ন কবির জীবন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সংগঠক, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক কাজী আবুল বাশার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধনুয়াখোলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামীম হায়দার, সংগঠনের প্রতিষ্ঠাতা শাহাদাৎ হোসেন বিল্লাল, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাগর।

এসময় একতাই শক্তি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে করোনা মহামারীর বিপর্যয়ে মানবিক সেবায় অবদান রাখায় অধ্যাপক কাজী আবুল বাশার, সাংবাদিক হুমায়ন কবির জীবন এবং বিশিষ্ট সমাজ সেবক প্রবাসী সি এম হেলাল খাঁন কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় আগত অতিথিবৃন্দ তাদের বক্তব্য সংগঠনের অতীত কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠন বর্তমান নির্বাহী কমিটির সভাপতি তানভীর আহমেদ ইভান ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাকিব। উক্ত অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র দায়িত্বশীল, কার্যকরী কমিটির সদস্যসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সন্ধ্যায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয় এবং বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করা হয়৷