চান্দিনা দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন আ’লীগ কা্র্যালয় পুনরুদ্ধার

প্রকাশিত: ৪:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১, 322 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধি : চান্দিনা উপজেলার দোল্লাই নোয়াবপুরে যুবলীগ নেতা মোস্তফা কামাল মামুনের নেতৃত্বে অবৈধভাবে দখলকৃত আওয়ামী লীগের দলীয় কার্যালয় পুনরুদ্ধার করেছে দলের স্থানীয় নেতাকর্মীরা। বুধবার দোল্লাই নোয়াবপুর উত্তর বাজারের সিএনজি স্টেশন সংলগ্ন ইউনিয়ন আওয়ামী লীগের এই কার্যালয়টি পুনরুদ্ধার করে।

দীর্ঘদিন পর দলের কার্যালয় উদ্ধার করতে পেরে নেতাকর্মীদের মাঝে প্রাণ ফিরে আসে। এ সময় তাদের মাঝে আনন্দ উচ্ছাস বিরাজ করছিল। পরে সন্ধ্যায় স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এই কার্যালয়টি উদ্বোধন করেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন আজাদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান।

শ্রমিকলীগ নেতা রবিউল আলম রবিউল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর হোসেন, জামশেদ হোসেন, শহীদুল ইসলাম, আবু সুফিয়ান, জসিম মজুমদার, যুবলীগ নেতা মোস্তফা কামাল মামুন, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বিকাশ দত্ত, সিরাজুল ইসলাম সিরু মেম্বার, মাহফুজ আহমেদসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। বক্তারা দলের শাখা অফিস পুনরুদ্ধারে সহযোগীতা করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের সাথে থেকে সহযোগিতা করতে এলাকাবাসীর প্রতি আহবান জানান। বক্তারা দেশে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের বিরুদ্ধে দেশ-বিদেশে যে ষড়যন্ত্র হচ্ছে সে ব্যাপারে সচেতন থেকে তা প্রতিহত করতে সাধারণ মানুষের প্রতি আহবান জানান।

মোস্তফা কামাল মামুন বলেন, আওয়ামী লীগের এই কার্যালয়টি দীর্ঘদিন বেদখলে থাকায় দলীয় কার্যক্রম সঠিকভাবে পরিচালিত করা কষ্টকর ছিল। দলের নেতাকর্মীরা সুসংগঠিত হয়ে মানুষের পাশে দাঁড়াতে পারেনি। আজকে থেকে এই কার্যালয় জনগণের সেবার জন্য ২৪ ঘন্টা উন্মুক্ত থাকবে।

মানুষের যে কোন প্রয়োজনে আমরা ঐক্যবদ্ধভাবে তাদের পাশে থাকবো। এ সময় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।